Headlines
Loading...
আপনি কি ফ্রীলেন্সিং অথবা আউটসোর্সিং শুরু করতে চাচ্ছেন ? তাহলে এই টিউনটি শুধুমাত্র আপনার জন্য। ভালোভাবে প্রস্তুতি নিয়ে ফ্রিলেন্সিং জগতে সফল হন।

আপনি কি ফ্রীলেন্সিং অথবা আউটসোর্সিং শুরু করতে চাচ্ছেন ? তাহলে এই টিউনটি শুধুমাত্র আপনার জন্য। ভালোভাবে প্রস্তুতি নিয়ে ফ্রিলেন্সিং জগতে সফল হন।

আসসালামু আলাইকুম, কেমন আছেন সবাই ? নিশ্চই ভাল আছেন, আর সেটায় দোয়া করি যেন আপনার ভাল থেকেন। আমি ও আপনাদের দোয়াই ভাল আছি।
ফ্রিলেন্সিং অথবা আউটসোর্সিং বর্তমানে বেকার ছেলেদের জন্য বা স্টুডেন্ট দের জন্য অনেক বড় বিষয়, বর্তমানে ১০০ ভাগের ভিতর ৮০ ভাগ স্টুডেন্ট ফ্রীলেন্সিং করতে আগ্রহী, এবং অনেক চেষ্টা করছে যেন অনলাইনে থেকে মাস গেলে ১০ টা হাজার টাকা যেন হাতে আসে। যার জন্য ইচ্ছা মতো যেখানে পারছে সেখানে, ইনকাম করার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছে। যেমন পি টি সি, ডাটা এন্ট্রি, মাইক্রো সাইট, ইত্যাদি তবে অনেক কষ্ট করেও ফল কিন্তু কষ্ট অনুযায়ীয় হয়না।
কারন ধুনুমুনু কাজ করলে তো এরকম হবেই, এই কারনে কাজ করতে গেলে প্রথমে আপনাকে প্রস্তুতি নিতে হবে সেরকম, যেন আপনার এখন কথার কথা ৫ ঘণ্টা কাজ করে আপনি এখন ইনকাম কররেছেন $১ বার ধরলাম $৫, কিন্তু এই সময় টাই আপনি কাজ করবেন কিন্তু আপনাকে ইনকাম করতে হবে পার ১ ঘণ্টায় $৫-১০, যার জন্য আপনাকে জানতে হবে, কি কাজ করবেন কথাই কাজ করবেন, এবং কি করে করবেন।
এই সমস্ত বিস্তারিত অনেক বিষয় আছেন যেগুলা আপনাকে আগে ঠিক করতে হবে, এবং সেভাবে প্রস্তুতি নিয়ে তারপর আপনাকে অনলাইন জগতে নামতে হবে, যেন আপনি এক সময়, আনেক বড় ফ্রীলেন্সার হতে পারেন। এবং মাস গেলে হাতে যেন ৫০-৬০,০০০৳ থাকে।
তাই এই প্রস্ততি এবং কি করে শুরু করবেন এবং কথায় করলে আপনার ভাল ইনকাম করতে পারবেন, এবং কি করে আপনার প্রফাইল সাজাবেন, যেন যে আপনাকে কাজ দিবে, সে যেন আপনার উপর নির্ভরশীল হতে পারে। এই সব খুঁটিনাটি আপনি জানতে পারবেন ছোট্ট একটি এপে,
যার মধ্যে আপনি নিচের ফটোর ভিতর যা আছে এই গুলা ভাল ভাবে জানতে পারবেন


তাহলে আসুন আর দেরি না করে এপটি নামিয়ে ফ্রীলান্সিং এর জন্য ভালভাবে প্রস্তুতি নেই,
এপটি নামানোর জন্য এখানে ক্লিক করুনঃ ফ্রিল্যান্সিং ও আউটসোর্সিং.apk
আশা করি এই এপটি আপনার অনেক কাজে দিবে, এবং ফ্রীলেন্সিং এর বিষয়ে ভালোভাবে জানতে পারবেন।
আজ তাহলে এই পর্যন্ত সবাই ভাল থাকবেন, এবার দেখা হবে নতুন কিছু নিয়ে।
আল্লাহ হাফেজ।
নিচে আমার দেয়া কিছু গুরুত্ব পূর্ণ টিউনের লিংক দিলাম, আপনার দের আনেক কাজে লাগবে।

0 Comments: